Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় আর্মড পুলিশের আত্মহত্যা

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় শাজাহানপুরের পল্লীতে খায়রুল ইসলাম (২০) নামের এক পুলিশ কনস্টেবল কীটনাশক পানে আত্মহত্যা করেছে। সে উপজেলার মাদলা ইউনিয়নের শুড়িমারা গ্রামের মামুনুর রশিদের পুত্র এবং ঢাকা আর্মড পুলিশে কর্মরত ছিল ।
মাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান জানান, নিহত খায়রুল ইসলাম ২-৩ মাস পূর্বে ঢাকায় আর্মড পুলিশের চাকুরিতে কনস্টেবল যোগদান করেন। রোববার সন্ধ্যার দিকে কনস্টেবল খায়রুল বাড়িতে আসে। কিন্তু বাড়িতে না গিয়ে সে বাড়ির পাশের একটি ফাকা জায়গায় কীটনাশক পান করে তার মা ও ছোট ভাইকে ফোন করে বলে যে সে বিষ খেয়েছে। সে তাদের আরো বলে দাদার কবরের পাশে তাকে যেন কবর দেয়া হয়। খবর পেয়ে তার স্বজনেরা খায়রুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। কিন্তু কি কারণে খায়রুল আত্মহত্যা করেছে তা জানা যায়নি। শাহজাহানপুর থানার অফিসার ইনর্জাজ (ওসি) আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত খায়রুল ইসলাম ঢাকার উত্তরায় আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এতে কর্মরত ছিলেন। বগুড়া সদর থানা পুলিশ লাশের পোস্টমর্টেম সম্পন্ন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় আর্মড পুলিশের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ