Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাজু স্মৃতি সংসদের উদ্যোগে শহীদ জিয়ার ৪০তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৪:৫১ পিএম

বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ জিয়ার ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বগুড়া তথা উত্তর জনপদের প্রখ্যাত শ্রমিক নেতা কামরুল আলম বাজুর স্মৃতি রক্ষায় প্রতিষ্ঠিত সংগঠন কামরুল আলম বাজু স্মৃতি সংসদের উদ্যোগে সংগঠন কার্যালয়ে শহীদ জিয়ার কর্মময় জীবনের উপর আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের যুগ্ম-আহবায়ক এবং বগুড়া জেলা শ্রমিক দলের যুগ্ম-সম্পাদক শহীদুল ইসলাম খোকন ও মোশারফ হোসেন স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা শ্রমিকদলের সহ-সভাপতি ও কামরুল আলম বাজু স্মৃতি সংসদের আহবায়ক ইমরান হোসেন সুলতান।

এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বগুড়ার গাবতলী আসনের সাবেক এমপি হেলালুজ্জামান লালুর বড় ছেলে ও সাবেক হাওয়া ভবনের কর্মকর্তা সাজ্জাদুজ্জামান সিরাজ জয় বলেন, দক্ষিন এশিয়ার সর্ব বৃহৎ ও জনপ্রিয় সংগঠন হিসাবে বিএনপিকে শক্তিশালী ভিত্তির উপর সুপতিষ্ঠিত রাখতে হলে তৃণমুল বিএনপিকে আরোও সুসংগঠিত গতিশীল করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কৃষকদলের আহবায়ক আকরাম হোসেন মন্ডল, যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম মিন্টু, সামছুজ্জামান সামছু, শ্রমিকদল নেতা ফাহিন, জয়নাল আবেদীন ঠান্ডু, যুব শ্রমিকদলের সাধারণ সম্পাদক হায়দার আলী, আশাদুল হক উজ্জল প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শহীদ ছাত্রনেতা রাফিউল, মামুন, কৃষক নেতা ফিরোজ সারোয়ার, আকবর হোসেন, জাহিদুল ইসলাম আসলাম, আশরাফ, নুরল ইসলাম স্বপন, আব্দুল লতিফ রিপন, হেলাল, আব্দুর রশিদ ফটু, শফিকুল ইসলাম, ফকির রেজাউল, আলমগীর হোসেন, আব্দুস সামাদ, মানিক, রব্বানী, আব্দুল কাদের, শাজাহান সাজু, আব্দুল কাদের প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ