Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমেজ করে ফুচকা খেল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০১ এএম

ভাল করে আলু মাখা, সঙ্গে তেঁতুল পানি আর মুচমুচে ফুচকা। এ দৃশ্য দেখে নিজেকে সামলে রাখা অনেকের পক্ষেই অত্যন্ত কঠিন। তাই তো ফুচকার দোকানের সামনে ভিড় জমান অনেকেই। তবে কখনো ফুচকাপ্রেমীদের ভিড়ে গবাদি পশুকে দেখেছেন? একটি ভাইরাল ভিডিওতেই মিলবে সব উত্তর।
ভাইরাল ভিডিওটিতে দেখা গেছে, একটি ফুচকার দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি গরু। সঙ্গে রয়েছে বাছুরও। দিব্যি দাঁড়িয়ে দাঁড়িয়ে ফুচকা খেয়ে যাচ্ছে তারা। টাকার ভাবনাচিন্তা না করে ফুচকাওয়ালা দিব্যি খাইয়ে যাচ্ছেন তাদের।
বেশিরভাগ মানুষই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মগ্ন। তাই তো নিমেষেই ভাইরাল হয়ে যায় ব্যতিক্রমী ছবি কিংবা ভিডিও। ফুচকাওয়ালার এহেন আচরণও ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। মুহূর্তের মধ্যে তা বহু নেটিজেনের টাইমলাইনে ছড়িয়ে পড়েছে। বইছে লাইক, কমেন্টের বন্যা। হু হু করে শেয়ারও হয়েছে ভিডিওটি।
করোনা পরিস্থিতিতে ফুচকাওয়ালার উদ্যোগ যে যথেষ্ট প্রশংসনীয়, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে নেটদুনিয়ায় সমালোচকের কোনও অভাব নেই। শুধুমাত্র প্রচারের আশায় এহেন কাজ বলেও দাবি করছেন কেউ কেউ। সূত্র : টাইমস নাও, ডেইলি মোশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ