Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামীকালও বৃষ্টির সম্ভাবনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৪:১৭ পিএম

রাজধানী ঢাকায় শুরু হওয়া বৃষ্টি আজই থামছে না। বৃষ্টির এ ধারা থেমে থেমে আরও একদিন চলতে পারে। রোববার (৬ জুন) বিকেল তিনটার দিকে আবহাওয়াবিদ শাহনাজ সুলতানা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাজধানীতে দুপুরের পর বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির এ ধারা আজ এবং কালও থাকবে। তবে একটানা বৃষ্টি হবে না, থেমে থেমে বৃষ্টি হওয়ার আভাস রয়েছে।

তিনি বলেন, রাজশাহীসহ আশপাশের কিছু অঞ্চল ছাড়া দেশের বিভিন্ন জেলায় ঝোড়ো হাওয়াসহ বজ্র অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব অঞ্চলে নদী বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। কোথাও কোথাও ঝড়ের গতি ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার পর্যন্ত হতে পারে।

আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেইসঙ্গে কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। এছাড়া ফরিদপুর, দিনাজপুর ও নীলফামারী অঞ্চলসহ রাজশাহী ও খুলনা বিভাগের ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু দাবদাহ কিছুটা প্রশমিত হতে পারে।



 

Show all comments
  • Mdshakhawatali ৭ জুন, ২০২১, ১:৪৯ পিএম says : 0
    Sob kicu janaR jonno
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ