Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা

সুনামগঞ্জ ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১২:০৩ এএম

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপলক্ষে সুনামগঞ্জে জেলা সাংবাদিকদের এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন বলেছেন, মহামারি করোনায় স্বাস্থ্যকর্মীদের সাথে সংবাদ কর্মীরাও ফ্রন্টযোদ্ধা হিসেবে কাজ করেছেন। সুনামগঞ্জের সুরক্ষায় আমরা সবাই মিলে কাজ করতে চাই। ৫-১৯ জুন পক্ষকাল ব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পইন এ আমি আপনাদের সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, অন্য বছর একদিনে এ ক্যাম্পেইন করা হতো করোনার কারণে এবার পক্ষকাল ব্যাপী করা হবে। এবং জেলার দুর্গম উপজেলা ধর্মপাশা, তাহরপুর, দোয়ারাবাজার দিরাই ও শাল্লা উপজেলার ৩৫ টি ইউনিয়নে ক্যাম্পেইন পরবর্তী আরো ৪ দিন এ কর্মসূচি চলবে।

গতকাল শুক্রবার সকাল ১১ টায় সুনামগঞ্জ ইপিআই ভবন কনফারেন্স রুমে সিভিল সার্জন অফিসের আয়োজনে সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থি ছিলেন সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মো. ওমর ফারুক ও জেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ