Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে- গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৬:৩৯ পিএম

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাট, অবকাঠামো, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ উন্নয়ন ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আজকে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন সম্ভব হয়েছে। সেই সাথে রাজধানীর বুক চিড়ে আজ মেট্রোরেল দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। ইতোমধ্যেই ফুলপুর পৌরসভার উন্নয়নে ও আর্থিক অনুদানের জন্য ডিও লেটার দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, ফুলপুর পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভা গঠনের লক্ষ্যে সব ধরনের সহযোগিতা করা হবে। তার পিতা একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক মরহুম শামছুল হকের কথা উল্লেখ করে বলেন, আমার পিতা ভাষা সৈনিক শামসুল হক আমৃত্যু ফুলপুর ও তারাকান্দাবাসীর সেবা করে গেছেন। জনগণ ও আওয়ামীলীগের প্রতি ছিল তার অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা। আমিও পিতার মত জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের সেবা করে যেতে চাই। শুক্রবার (৫ জুন) বিকালে ফুলপুর পৌরসভা কর্তৃক দেয়া সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ফুলপুর পৌরসভার সামনে উপস্থিত হলে ফুলপুর পৌরসভার পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।এ সময় লাল গালিচার উপর দিয়ে অনুষ্ঠান মঞ্চে যাওয়ার সময় এমবিশন রেসিডেন্সিয়াল স্কুলের চৌকস স্কাউট ও ছাত্ররা ফুল ছিটিয়ে ও মনোরম গানের তালে তালে সুরের মোহনায় প্রতিমন্ত্রীকে বরন করতে দেখা যায়।

ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় ফুলপুর পৌরসভা কর্তৃক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিকে সংবর্ধনা ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ হাকিম সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলামসহ ফুলপুর পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাপ্তিগণ।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিকে পৌরসভার পক্ষ থেকে সংবর্ধনা নিয়ে উৎসবমুখর পরিবেশ ছিল পৌর এলাকায়। সংবর্ধনার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছিল পৌর কর্তৃপক্ষ। পৌরসভা প্রাঙ্গণ ও তার সংযোগ রাস্তাগুলোকে নতুন সাজে সাজানো হয়েছে। পৌরসভা প্রাঙ্গণ ও তার সংযোগ রাস্তায় প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে প্রতিমন্ত্রী ও মেয়র এর ছবি সম্বলিত দৃষ্টিনন্দন বেশ কয়েকটি তোরণ। রং বেরঙের পতাকা দিয়ে সাজানো হয়েছে পৌরসভা কার্যালয় থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার দুপাশ। প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিতে পৌরসভা কার্যালয় চত্বরে নির্মাণ করা হয়েছে সুবিশাল মঞ্চ ও প্যান্ডেল। তিনদিন আগে থেকেই পৌর ভবন ও সামনের রাস্তা সাজানো হয়েছে আলোক সজ্জায়। পৌরসভার সীমানা থেকে শোভাযাত্রা করে প্রতিমন্ত্রীকে স্বাগত জানিয়ে সভা মঞ্চে নিয়ে আসা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ