Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনকিলাব নিবেদিত থাকবে দেশ-দশের উন্নয়নে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:১৩ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক বাণী দিয়েছেন। তিনি ৩৬তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে পত্রিকার উদ্যোক্তা, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং শুভানুধ্যায়ীসহ সকল পাঠককে অভিনন্দন জানান। বাণীতে ওবায়দুল কাদের বলেন, গণমাধ্যম সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় সংবাদপত্রের ভূমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ। মুক্তবুদ্ধি চর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসর জাতি গঠনে চালিকাশক্তি হিসেবে কাজ করে। জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মান্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে আর্দশ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করতে পাররে।

তিসি কলেন, জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁরই সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা’র সাহসী ও দৃঢ় নেতৃত্বে বিশ্বব্যাপী বাংলাদেশ আজ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃত। সমৃদ্ধির এ অগ্রযাত্রায় ইতোমধ্যে বাংলাদেশ স্বল্পন্নোত দেশ হতে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। বিশ্বের মহামারী করোনাভাইরাসের কঠিন সময়ে শেখ হাসিনার যোগ্য, দুরদর্শী ও সময়োপযোগী নেতৃত্ব ও সিদ্ধান্ত সারাবিশ্বে প্রশংসিত।

দৈনিক ইনকিলাব পাঠাকের চাহিদা ও পছন্দকে প্রাধান্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড পাঠকের মাঝে পৌঁছে দিয়ে অতীতের ন্যায় আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের উন্নয়নে নিবেদিত থাকবে- এ প্রত্যাশা।

আমি পত্রিকাটির সফলতা কামনা করি এবং প্রকাশনর সঙ্গে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। জয়বাংলা, জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।



 

Show all comments
  • আবদুর রহমান ৪ জুন, ২০২১, ২:১১ এএম says : 0
    ইনকিলাবকে আন্তরিক অভিনন্দন " এগিয়ে যাউ ইনকিলাব। ধন্যবাদ ওবায়দুল কাদেরকে।
    Total Reply(0) Reply
  • সোয়েব আহমেদ ৪ জুন, ২০২১, ২:১২ এএম says : 0
    আলহামদুলিল্লাহ। ইনকিলাব যতদিন তার নীতি নৈতিকতায় অটল থাকবে, ততদিন এদেশের ধর্মপ্রাণ মুসলমানগণ তাদের পাশে থাকবে। ৩৬তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে পত্রিকার উদ্যোক্তা, সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং শুভানুধ্যায়ীসহ সকল পাঠককে অভিনন্দন।
    Total Reply(0) Reply
  • সেলিম উদ্দিন ৪ জুন, ২০২১, ২:১৩ এএম says : 0
    ইনকিলাব অন্যায়ের কাছে মাথা নোয়াবার নয়, ইনকিলাব আমাদের অস্তিত্বের সারথী, ইনকিলাব একটি বটবৃক্ষ, বটবৃক্ষ বেঁচে থাকলেই কেবল আমরা তার ছায়া তলে বেঁচে থাকতে পারবো। শুভ কামনা।
    Total Reply(0) Reply
  • মেঘদূত পারভেজ ৪ জুন, ২০২১, ২:১৪ এএম says : 0
    ইনশায়াল্লাহ, ইনকিলাব দেশ ও দশের উন্নয়নে নিয়জিত আছে থাকবে। কিন্তু আপনাদের পাশে থাকার প্রয়োজন আছে। সবাইকে অভিনন্দন।
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ৪ জুন, ২০২১, ২:১৫ এএম says : 0
    অভিনন্দন ইনকিলাব পরিবারকে। সত্য সংবাদ প্রকাশে আরও সক্রিয়তা ও বলিষ্ঠতা কামনা করছি। দেশের উন্নয়নে সবসময় ভূমিকা রাখবে।
    Total Reply(0) Reply
  • Md.Kamrul Islam ৪ জুন, ২০২১, ২:১৭ এএম says : 0
    অসংখ্য শুভকামনা রইল জাতীয় পত্রিকা ইনকিলাবের জন্য। সামনের বছর গুলোতে যেন আরও ভাল কিছু উপহার দিতে পারে সে জন্য রইল অসংখ্য শুভেচ্ছা।
    Total Reply(0) Reply
  • নূরুজ্জামান নূর ৪ জুন, ২০২১, ২:১৮ এএম says : 0
    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ধন্যবাদ। আপনাকেও প্রতিষ্ঠাবার্ষিকীর শূভেচ্ছা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ