Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আপত্তিকর অবস্থায় যেভাবে আটক হলেন ২ টিকটক মডেল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:২৫ পিএম

আপত্তিকর অবস্থায় নারী ও পুরুষসহ ঝিনাইদহে দুই টিকটক মডেলকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (২ জুন) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে আদর্শপাড়ার মহিলা কলেজ পাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- পবহাটি গ্রামের তোফাজ্জেল হোসেনের মেয়ে টিকটক মডেল তুলি ও আদর্শ পাড়ার তৌফিকুর রহমানের ছেলে মডেল আশিকুর। আশিকুরের বাড়িতে স্ত্রী রয়েছে বলে জানা যায়।

অন্যদিকে, তুলি লাইকি ও টিকটকে মডেলিংয়ের ভিডিও শেয়ারিং করেন বলে পুলিশ জানিয়েছে। ঝিনাইদহ সদর থানার উপ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাতে আদর্শপাড়ার মহিলা কলেজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। ব্যভিচার ও অনৈতিক কর্মকাণ্ডের অপরাধে মামলা দিয়ে বৃহস্পতিবার (৩ জুন) বিকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদ তুলি জানিয়েছে- এমন ভিডিও করে তিনি ফেসবুকে ছড়িয়ে দিয়ে আসছিলেন। তিনি আরও জানান, সম্প্রতি একটি ভিডিও দেখে টিকটক-লাইকি মডেল তুলি সম্পর্কে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেন। তাছাড়া ঝিনাইদহে পরিচিত অনেকেই মডেল তুলির চলাফেরা ও জীবনযাত্রা সম্পর্কে নানা রকম অভিযোগ করেছেন।



 

Show all comments
  • মোহাম্মাদ আলী ৩ জুন, ২০২১, ১০:১২ পিএম says : 0
    কোন ভালো পরিবারের ভদ্র ছেলে-মেয়ে কোনদিন টিকটক করবে না। টিকটক করে সব চরিত্রহীন, থার্ডক্লাস, বস্তি লেভেলের মানুষগুলো। এরা সমাজের কিট ও সব অপরাধের মূল। অবিলম্বে টিকটক, লাইকি ও বিগো নিষিদ্ধ করা হোক। পাশাপাশি টিকটক, লাইকি ও বিগো ব্যাবহারকারীদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেয়ার জোর দাবী জানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকটক মডেল আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ