Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ৫ জামায়াত নেতা গোপন বৈঠককালে গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১১:১৯ এএম

জয়পুরহাট জেলার কালাই উপজেলা গোপন বৈঠকে করার সময় ৫ জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে কালাই উপজেলা জামায়াতের আমিরের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

জানা যায় জেলার কালাই উপজেলা জামায়াতের আমির মুনসুর রহমানের বাড়িতে জেলা জামায়াতের নায়েবে আমিরসহ বেশ কয়েকজন শীর্ষনেতা বৈঠক করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালাই থানা পুলিশ তাদের আটক করে।


আটককৃতরা হলেন- জেলা জামায়াতের নায়েবে আমির মোঃ রেজাউল করিম (৪৭), কালাই উপজেলা জামায়াতের আমির মুনসুর রহমান (৪৫), সমাজসেবা সম্পাদক মোঃ তাইফুল ইসলাম (৪৮), সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান (৪৪), কালাই পৌর জামায়াতের আমির মোঃ মোজাফ্ফর হোসেন (৪৩)।

কালাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম মালিক বলেন বুধবার গভীর রাতে কালাই উপজেলা পাড়ার জামায়াত নেতা মুনসুর রহমানের বাড়িতে জেলা জামায়াতের নায়েবে আমিরসহ বেশ কয়েকজন নেতা বৈঠকে বসেন। পরে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃত নেতাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।



 

Show all comments
  • Sarwer ৩ জুন, ২০২১, ২:১৮ পিএম says : 0
    ওনাদেরকে দেখে -তো অপরাধীর মত লাগছে না। তাহলে গোপন বৈঠকের নাম করে কেন এই সব ভদ্র মানুষদের হয়রানি করা হচ্ছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াত গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ