Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১০:০৮ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় আজ (মঙ্গলবার) গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পূর্ব রামপুরার বায়তুল মামুর জামে মসজিদ এলাকায় গ্যাসের পাইপলাইন কাজের ট্রায়াল শাটডাউনের জন্য তিতাস এই সিদ্ধান্ত নিয়েছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর পূর্ব রামপুরার বায়তুল মামুর জামে মসজিদ গলি এলাকায় গ্যাস পাইপলাইন কাজের ট্রায়াল শাটডাউনের জন্য মঙ্গলবার (১ জুন) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পাশাপাশি বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্যাস না থাকা এলাকাগুলোর মধ্যে রয়েছে- পূর্ব রামপুরা পুলিশ ফাঁড়ি এলাকা, বউ বাজার, আল মামুর মসজিদ এলাকা। পাশাপাশি আশপাশের এলাকাতেও আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজিসহ সব শ্রেণির গ্রাহকের গ্যাসের চাপ কম থাকবে। এসব এলাকার গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস দুঃখ প্রকাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সরবরাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ