Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘কার্টুন নেটওয়ার্ক’ এর জন্য নতুনভাবে তৈরি হলো ‘দাবাং’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৮:৩৯ পিএম

বলিউডের সুপারস্টার সালমান খানের জনপ্রিয় সিনেমা ‘দাবাং’ এর অ্যানিমেটেড সংস্করণ তৈরি করা হয়েছে। রোববার টুইটারে এই তথ্য নিজেই জানিয়েছেন তিনি। সেখানে অ্যানিমেটেড সংস্করণটির একটি প্রমোও শেয়ার করেছেন তিনি।

ভিডিওটি শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘ভাইয়াজি হাসুন! চুলবুল পান্ডে আমার এনিমেটেড অবতারে দাবাংয়ে। অ্যানিমেটেড সিরিজটি কার্টুন নেটওয়ার্কে ৩১ মে থেকে প্রতিদিন দুপুর ১২টায় প্রচারিত হবে। দাবাংয়ের সাথে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’

সালমান এই খবরটি ঘোষণা দেয়ার সাথে সাথেই বিভিন্ন মন্তব্য আসা শুরু হয়। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এক নম্বর ভাই দাবাং হ’ল একটি কাল্ট ক্লাসিক, চিরসবুজ, জীবনের চেয়ে বড়, এটি একটি সর্বকালের ব্লকবাস্টার হিসাবে পরিণত হয়েছে এবং বাচ্চাদের জন্য এই সংস্করণটি তার উত্তরাধিকারের জন্য একটি শ্রদ্ধা।’ অন্য ভক্ত লিখেছেন, ‘লাভ ইউ ভাই, আমরা সকলেই এই দাবাং অ্যানিমেটেড সিরিজটির দেখার জন্য অতি আগ্রহী। আমাদের অতি প্রিয় পুলিশটি একটি অ্যানিমেটেড অবতারে ফিরে এসেছে।’

সালমান খানকে সম্প্রতি প্রভুদেবের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’তে দেখা গেছে। ছবিতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুদা। এটি দর্শকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনা পেয়েছে এবং সমালোচকরা মুগ্ধ হননি। তা সত্ত্বেও সালমানকে এবার ‘টাইগার ৩’ এর প্রধান চরিত্রে দেখা যাবে। সেখানে তার সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবিতে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমিও। পরবর্তীতে জ্যাকলিন ফার্নান্দেজ এবং পূজা হেজের সাথে যথাক্রমে তাকে ‘কিক ২’ এবং ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাতে দেখা যাবে। সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কার্টুন নেটওয়ার্ক’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ