Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সশরীরে একাডেমিক পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছেন কুবি ভিসি

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৬:২৮ পিএম

“শিক্ষা মন্ত্রণালয়ের সভায় আমি সশরীরে পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছি। শিক্ষামন্ত্রীও সম্মতি জানিয়েছেন। খুব দ্রুতই আমরা একাডেমিক কাউন্সিলের মিটিং ডাকবো। ডেকে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করবো” এমনটাই ইনকিলাবকে জানিয়েছেন সোমবার (৩১ মে) বিকেল ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের সাথে বিশ্ববিদ্যালয়ের ভিসিদের সভা শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ভিসি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সশরীরে একাডেমিক পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এদিকে, আগামী ৩ জুন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের মিটিং করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

প্রসঙ্গত, দেশে করোনা মহামারীর কারণে গত বছরের ১৭ মার্চ থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ হলেও ৬ জুলাই থেকে দাপ্তরিক কার্যক্রম শুরু করেছিল কুমিল্লা বিশ্ববিদ্যালয়। পরে ২০ ডিসেম্বর থেকে পরীক্ষা নেয়া শুরু হলেও পরে করোনার প্রকোপ বাড়ায় আবারও ৫ এপ্রিল থেকে বন্ধ হয়ে যায় বিশ্ববিদ্যালয়টির কার্যক্রম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ