Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সকল মামলার তদন্তকাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্নের নির্দেশ কেএমপি কমিশনারের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৬:০১ পিএম

হত্যা, অপহরণ, নারী ও শিশু নির্যাতন মামলা, মাদক মামলা এবং অস্ত্র মামলার তদারকি এবং বিচারাধীন মামলার বিচার কাজ দ্রুত সম্পন্নের লক্ষ্যে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মনিটরিং সেলের সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে কেএমপি কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞার সভাপতিত্বে সভায় অংশ নেন কর্মকর্তাবৃন্দ।

মনিটরিং সেলের সভায় কেএমপি কমিশনারের তার বক্তব্যে সংশ্লিষ্ট জোনাল এসি, অফিসার ইনচার্জ এবং মামলার তদন্তকারী অফিসারদের মামলার তদন্তকার্য নির্ধারিত সময়ের মধ্যে সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

মনিটরিং সেলের সভায় আরো উপস্থিত ছিলেন কেএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্, ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) শাহাবুদ্দীন আহমদ; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সদর) শেখ ইমরান; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) সাঈদ আহম্মেদসহ কেএমপি'র জোনাল এসি, অফিসার ইনচার্জবৃন্দ এবং মামলা তদন্ত কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ