Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লাইভে সাংবাদিকের কাঁধে পোকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০১ এএম

সরাসরি সম্প্রচারের সময় বিশ্বজুড়ে সাংবাদিকরা মাঝে মধ্যে উদ্ভট ঘটনার শিকারে পরিণত হন। আকস্মিকভাবে তাদের সম্প্রচারের সময় ‘বিস্ময়কর সব অতিথি’র আগমন ঘটে। আর তা ওই সাংবাদিক প্রাথমিকভাবে টের পান না।

এই ধরুন করোনাকালে বাসা থেকে সরাসরি সম্প্রচারে কোনো সাংবাদিক, ঠিক সেই সময় তার স্ত্রী বাসার পোশাকে আকস্মিকভাবে ক্যামেরার ফ্রেমে চলে এলেন। অথবা বাচ্চা এসে বাবাকে ডাকাডাকি করছে।
কিন্তু সিএনএনের সাংবাদিক মনু রাজুকে কোনো মানুষ বিরক্ত করেনি। তিনি সম্প্রতি ওয়াশিংটন ডিসি থেকে সরাসরি সম্প্রচারে ছিলেন। আকস্মিকভাবে তার কাঁধের কাছে হাজির হয় একটি ঘুগড়ে পোকা। তা ক্রমাগত বেয়ে উপরে যেতে থাকে।

এক পর্যায়ে তার শার্টের কলারে হাজির হয়ে গলা স্পর্শ করে। কিন্তু কি হচ্ছে কিছু বুঝে উঠতে পারেননি মনু রাজু। হঠাৎ করে সরাসরি সম্প্রচারের মধ্যেই তিনি গলার কাছে কিছু একটার উপস্থিতি টের পান। কাঁধ ঝাঁকান। চেক করেন পোকাটা তার কাঁধে বা গলায় আছে কিনা।
এ সময় তিনি বিরক্তিভরে অভিব্যক্তি প্রকাশ করেন। তিনি ক্যামেরাম্যানের কাছে জানতে চান, আরও পোকা আছে কিনা তার গায়ে। বিস্ময় প্রকাশ করেন, এই পোকা কোথা থেকে এলো। এই দৃশ্য সম্বলিত ভিডিও তিনি নিজেই টুইটারে পোস্ট করেছেন।
তিনি ক্যাপশনে লিখেছেন, আমার সংক্ষিপ্ত সম্প্রচারের সময় অনাকাঙ্খিত এই ভিজিটর গা পেয়ে উঠেছিল। মনু রাজুর এই ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। কমপক্ষে ১৮ লাখ মানুষ দেখেছেন এই ভিডিও। সূত্র : সিএনএন, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ