Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নতুন আক্রান্ত ১১৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৯:০৭ এএম

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ১১৬ জন। গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬০৯ জনে। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হন ৫৩ হাজার ১৬৯ জন। শনিবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ৯১২ নমুনা পরীক্ষায় ১১৬ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরীর ৬৯ ও উপজেলার ৪৭ জন।



 

Show all comments
  • [email protected] ২৯ মে, ২০২১, ৯:১২ এএম says : 0
    আপনারা প্রতিদিন কর্নার স্বাস্থ্য মন্ত্রণালয় বুলেটিন প্রকাশ করে থাকেন আমি যেটা দেখেছি আপনারা শুরু মাঝেমধ্যে চট্টগ্রামের মৃতের সংখ্যা উল্লেখ করেন নিয়মিত আপনার কোন জেলায় কত আক্রান্ত হয়েছেন তা উল্লেখ করেন। এর সাথে আমার অনুরোধ থাকবে আক্রান্তের সাথে স্ট্রোক বা স্ট্রেস দিয়ে মৃতের সংখ্যা যদি দেন তাহলে আমরা খুবই উপকৃত হব এবং জেলাওয়ারি একটা আন্দাজ পাবো আমরা কোথায় অবনতি হচ্ছে কোথায় উন্নতি হচ্ছে আশা করি আমার এই অনুরোধটুকু রাখবেন
    Total Reply(0) Reply
  • Shabbir Ahmed ২৯ মে, ২০২১, ১০:১৩ এএম says : 0
    কতৃপক্ষের কাছে আমার সালাম বিনীত অনুরোধ করোনা সংক্রান্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ে বুলেটিন হয় তা থেকে আপনারা প্রতিদিনের জেলাওয়ারী আক্রান্ত এবং মৃত্যু সংখ্যা দিলে জনগন বাংলাদেশ করোনা পরিস্থিতি সম্পর্কে জনগণ ওয়াকিফহাল এবং উপকৃত হবে। আমরা আশা করছি আপনাদের একটু কষ্ট হলেও আমাদের অনুরোধটি বিবেচনায় নিয়ে উপরোক্ত তথ্য প্রকাশ করিবেন। ধন্যবাদ কর্তৃপক্ষকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ