Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরে কামেল চাচার মৃত্যু সংবাদ শুনে ভাতিজীর মৃত্যু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৯:২২ পিএম

আলেমে দ্বীন চাচার মৃত্যু সংবাদের শোক সইতে না পেরে ভাতিজীও চলে গেলেন পরপারে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার মুরাদনগর উপজেলার রোয়াচালা গ্রামে। মুরাদনগরের রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা গ্রামের বিশিষ্ট আলেমে দ্বীন পীরে কামেল মাওলানা মিজানুর রহমান মুনিরী (৭৫) বৃহস্পতিবার(২৭ মে)রাত ১০টায় ইন্তেকাল করেন।

তার মৃত্যুর সংবাদ শুনে রাতেই মাওলানা মুনিরীর বড় ভাই মরহুম আব্দুল মালেক মিয়ার মেয়ে খাদিজা আক্তার (৩৫)স্বামীর বাড়ীতে সংজ্ঞাহীন হয়ে পড়েন। পরে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, খাদিজা আক্তার তার এই চাচাকে বেশ মান্য করতেন, ভালোবাসতেন এবং চাচার খুব ভক্ত ছিলেন। চাচার মৃত্যুর খবরে শোক সইতে না পেরেই সংজ্ঞাহীন হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন খাদিজা।

এদিকে শুক্রবার সকাল ১০টায় কামাল্লা উত্তর পাড়া জামে মসজিদের মাঠে পীর মিজানুর রহমান মুনিরীর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বাদ জুম্মা দ্বিতীয় জানাযা শেষে নিজ গ্রামে তার প্রতিষ্ঠিত মাদরাসা ও মসজিদের পাশে তাকে দাফন করা হয়।

অপরদিকে শুক্রবার সকাল ১১টায় রোয়াচালা গ্রামে জানাযা শেষে খাদিজা আক্তারকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ