Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎ স্পৃষ্টে ও নৌকা ডুবিতে ২জনের মৃত্যু

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : রোববার শ্যামনগর উপজেলা সদরে টিএন্ডটি অফিসের সামনে মহাতাব ওয়েল্ডিং কারখানায় বিদ্যুৎ স্পৃষ্টে ওসমান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার যাদবপুর গ্রামের আঃ রশিদ শেখের ছেলে। বেশকিছুদিন যাবত এখানে শ্রমিকের কাজ করছিল।
ওয়েল্ডিং কারখানার মালিক মহাতাব জানান, দুপুরে ওয়েল্ডিং-এর কাজ করতে যেয়ে অসাবধনতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হন। এর পর শ্যামনগর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এদিকে রোববার শ্যামনগর উপজেলার টেকেরমাথা নামক স্থানে খোলপেটুয়া নদীতে নৌকা ডুবিতে সাইদুল ইসলাম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। জানা যায়, আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউপির নাগনা গ্রামে তার বাড়ী।
শ্যামনগর উপজেলা প্রশাসন জানান, সকালে ১৭ জন যাত্রী নিয়ে একটি নৌকা বন্যাতলা ঘাট থেকে নওয়াবেঁকী আসতে যেয়ে গড়ের মোড় টেকেরমাথা নামক স্থানে চরে নৌকাটি আটকে যেয়ে ডুবে যায়, এতে অন্য যাত্রীরা বেঁচে গেলেও বৃদ্ধা সাইদুল ইসলাম মারা যান। উপজেলা প্রশাসন আরও জানান, সাইদুল ইসলাম একজন ভিক্ষুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ স্পৃষ্টে ও নৌকা ডুবিতে ২জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ