Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নজরুল আহত

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : দৈনিক আমাদের সময়ের ময়মনসিংহের স্টাফ রিপোর্টার মো: নজরুল ইসলাম সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ওমর ফারুক (২৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।
রোববার দুপুরে সদর উপজেলার দিঘারকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। আহত নজরুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সাংবাদিক নজরুল ইসলাম জানান, পেশাগত দায়িত্ব পালনের জন্য শহরের ময়মনসিংহ শহরের দিঘারকান্দা থেকে কেওয়াটখালী আসার পথে একদল সন্ত্রাসী তাকে বহনকারী রিকশা গতিরোধ করে প্রথমে রিক্সাচালককে মারপিট শুরু করে।
তিনি এ ঘটনার প্রতিবাদ করার সাথে সাথে সন্ত্রাসীরা তাকে কিল, ঘুষি ও বেদম প্রহার শুরু করে। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে।
সাংবাদিক নজরুলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে এবং সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতার দাবি করেছেন প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি আফছর উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নজরুল আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ