Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মীরসরাইতে গৃহকর্মীর ওড়না পেঁচানো লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ মীরসরাই উপজেলার বারইয়াহাট এলাকায় এক তরুণী গৃহকর্মীর ওড়না পেঁচানো রহস্যজনক লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। কেউ বলছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, আবার কেউ বলছে মৃত্যুটি রহস্যজনক।
গতকাল দুপুরে জোরারগঞ্জ থানা পুলিশ উক্ত গৃহকর্মীর লাশ উদ্ধার করে। নিহত গৃহকর্মীর নাম ফাতেমা বেগম (১৭)। সে ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার হেঁয়াকো এলাকার নানুপুর গ্রামের নুর আলমের মেয়ে।
জানা গেছে, মীরসরাইয়ে বারইয়ারহাট পৌরসভার হাসিনা ভবনে ভাড়াটিয়া প্রবাসী সিরাজুল ইসলামের ঘরে গত ৮ মাস পূর্বে ফাতেমা বেগম গৃহকর্মীর কাজ নেয়। ঘটনার দিন সকাল ১০টার দিকে গৃহকর্তার মেয়ে মর্জিনা আক্তার বেলকনীর গ্রীলে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া অবস্থায় গৃহকর্মী ফাতেমা বেগমকে দেখতে পায়। পরে ঘরের লোকজন সবাই জোরারগঞ্জ থানা পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এটা কি হত্যা নাকি আত্মহত্যা এ ব্যাপারে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ আলমগীর-এর কাছে জানতে চাইলে তিনি জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন না থাকায় আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট আসলে ঘটনার রহস্য উন্মোচন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাইতে গৃহকর্মীর ওড়না পেঁচানো লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ