Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমরা যেন দেশ না ছাড়ি হিন্দুদের উদ্দেশ্যে-নারায়ন চন্দ্র চন্দ

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা : হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে মৎস ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, আমরা যেন দেশ না ছাড়ি, শোলাকিয়া ঈদ জামাত, গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁ ও কল্যাণপুরে জঙ্গি হামলা হয়েছে যেখানে হিন্দু, মুসলিম, খ্রিস্টান সবাই আক্রান্ত হয়েছে। মনোবল হারালে চলবে না। আমাদের দেশ আমাদেরই গড়তে হবে। গতকাল রোববার গোপালগঞ্জের কোটালীপাড়ায় বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি মিলায়নতনে উন্নত প্রযুক্তির মাধ্যমে দেশী মুরগী পালন প্রশিক্ষণ এবং খামারীদের মাঝে মুরগী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
মৎস্য প্রাণী সম্পদ গবেষণা অধিদপ্তরের মহাপরিচালক তালুকদার নুরুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, ভাইচ চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, মহিলা ভাইচ চেয়ারম্যান লক্ষী রানী সরকার, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী রাফেজা বেগম। এ সময় মৎস্য ও প্রাণি সম্পদ অধিদপ্তরে উর্দ্ধতন কর্মকর্তাগণ ও উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. সৌরেন্দ্রনাথ সাহা উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রী খামারীদের মাঝে মুরগী বিতরণ ও বিভিন্ন প্রকল্প ঘুরে দেখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমরা যেন দেশ না ছাড়ি হিন্দুদের উদ্দেশ্যে-নারায়ন চন্দ্র চন্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ