Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় গভীর রাতে কিশোরকে পিটিয়ে খুন

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়ায় এক কিশোরকে পিটিয়ে খুন করেছে অজ্ঞাত দুষ্কৃতকারীরা। নিহত কিশোরের নাম আরমান (১৯)। সে উপজেলার কচুয়াই ইউনিয়নের গুরুচরণ দীঘিরপাড় এলাকার খামার বাড়ির মফিজুর রহমানের পুত্র। গত শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রোববার নিহত কিশোরের পিতা মফিজুর রহমান বাদি হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টা পর্যন্ত সে বাড়িতে অভুক্তবস্থায় ছিল। শনিবার রাত প্রায় আড়াইটার সময় তার মোবাইলে একটি কল আসে। পরে সে তার বাইসাইকেল নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। তার মা কোথায় যাচ্ছে জানতে চাইলেও কোনো উত্তর না দিয়ে সে ঘর থেকে বের হয়। গতকাল রোববার সকাল ৭টায় কচুয়াই ইউপির সাবেক চেয়ারম্যান আহমুদুল হকের বাড়ির সামনে একটি খালি ভিটায় স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে তার পায়ের দুইটি আঙুল কেটে নেয়। তার নাক-মুখ দিয়ে রক্ত ঝরছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে, রাতে তাকে দুর্বৃত্তরা পূর্বশত্রæতার জের ধরে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। আরমান রাজমিস্ত্রির কাজ করত বলে পরিবারের লোকজন জানান।
স্থানীয় লোকজন জানায়, তার বাড়ির এক কিশোরীর সাথে বোয়ালখালী উপজেলার আরজু নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সে প্রায়ই ওই মেয়ের বাড়িতে আসা-যাওয়া করত। ওই মেয়ের বাড়িতে না আসার জন্য আরজুকে আরমান বাধা দিত। এ নিয়ে কিশোর আরমানের সাথে আরজুর বেশ কয়েকবার কথা কাটাকাটি হয়। এ দ্ব›েদ্বর জের ধরে আরমান খুন হতে পারে বলে অনেকের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটিয়ায় গভীর রাতে কিশোরকে পিটিয়ে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ