Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিনি আজও শিউরে ওঠেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০১ এএম

মার্কিন সঙ্গীত তারকা লেডি গাগা নিজে ধর্ষণের শিকার হওয়ার কথা জানিয়ে বিস্ফোরণ ঘটালেন। গায়িকা বলেন, যুক্তরাষ্ট্রের পপ ইন্ডাস্ট্রিতে প্রবেশের সময় একজন প্রযোজক তাকে ধর্ষণ করে এবং ওই ঘটনার পর তিনি গর্ভবতী হয়ে যান। ঘটনার সময় বয়স ছিল ১৯ বছর।
ষোল বছর আগের এই ঘটনার কথা অ্যাপল টিভি+ এর ডকুমেন্টরির জন্য দেয়া এক সাক্ষাৎকারে বিস্ফোরক এই তথ্য দিয়েছেন আজকের ৩৫ বছর বয়সী লেডি গাগা। এ খবর দিয়েছে সংবাদ সংস্থা রয়টার্স।
গাগা ওই ঘটনার পর মানসিকভাবে ভেঙ্গে পরেছিলেন। তিনি বলেন, মানুষ কখনো আমার ভেতরের অবস্থা দেখতে পারে না। দীর্ঘ ট্রমায় ভোগার কথাও উল্লেখ করেন তিনি। সেই ঘটনার কথা বলতে গিয়ে লেডি গাগা বলেন, আমি তখন কাজ করছিলাম। সে সময় একজন প্রযোজক এসে বললেন, তোমার কাপড় খুলে ফেলো।
আমি উত্তরে ‘না’ বলে সেখান থেকে চলে আসি। তখন তিনি আমাকে হুমকি দিয়ে বলেন, আমার সব গান তারা পুড়িয়ে ফেলবে। এরপর তিনি থেমে থাকেনি। ওই প্রযোজক বারবার ধর্ষণ করে লেডি গাগাকে। শেষে গর্ভবতী হয়ে পড়েন। অসহায় অবস্থায় তাকে ফেলে পালিয়ে যান ওই প্রযোজক।
গাগা এখনো সেই দিনগুলোর কথা ভাবলে ভয় পান। ওই ঘটনার পর দীর্ঘদিন ভুগেছিলেন অবসাদে। বহু কষ্টে তা কাটিয়ে উঠেছেন। এর আগে ২০১৪ সালে এক সাক্ষাৎকারে প্রথম যৌন হেনস্থার শিকার হওয়ার কথা জানিয়েছিলেন লেডি গাগা। এরপর একাধিক সম্পর্কে জড়ান গায়িকা। তবে কোনওটিই স্থায়ী হয়নি।
বর্তমানে মাইকেল পোলানস্কি নামের এক উদ্যোক্তার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ফের গাগা সামনে নিয়ে এলেন তার ভয়ঙ্কর অতীত। মার্কিনি ডক্যুসিরিজ ‘দ্য মি ইউ নেভার সি’-তে সবার সামনে ফের সরব হবেন গাগা।
ওপরা উইনফ্রে এবং প্রিন্স হ্যারি প্রযোজিত এই ডক্যুসিরিজে থাকছে বিশ্বের বিখ্যাত কিছু ব্যক্তিত্বের মানসিক এবং শারীরিক যন্ত্রণাকে জয় করার কাহিনি। প্রথম এপিসোডেই থাকবে লেডি গাগার জীবনের অভিজ্ঞতা। সূত্র : বিবিসি নিউজ, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ