Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ফের বিষাক্ত মদপানে বালু ব্যবসায়ীর মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৬:১০ পিএম

বগুড়ায় ফের বিষাক্ত মদপানে আদম আলী ওরফে পেস্তা (৩০) নামের এক বালু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

পেস্তা বগুড়া শহরের ধরমপুর মসজিদ পাড়ার মৃত ইউনুছ আলী মেম্বারের ছেলে।
হাসপাতালে পেস্তার স্বজনরা জানিয়েছেন, শনিবার রাতে তিনি মদপান করে বাড়ি ফেরেন। রাতেই তিনি অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। রবিবার সন্ধ্যার দিকে পেস্তা অচেতন হয়ে পড়লে তাকে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ৮টায় তিনি মারা যান।
টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের উপ-নির্বাহী পরিচালক ডা. মতিউর রহমান জানান, অচেতন অবস্থায় আদম আলী নামের একজন হাসপাতালে ভর্তি হয়। তার পরিবারের সদস্যরা ভর্তির সময় অ্যালকাহোল জাতীয় মদপানে তিনি অসুস্থ হওয়ার কথা জানিয়েছে। সাড়ে ৭টার দিকে তিনি মারা গেছেন।
বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভূঁইয়া জানান, অ্যালকাহোল পানে মৃত্যুর অভিযোগ ওঠায় তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, এখনো আমরা নিশ্চিত নই আদম আলী ঠিক কি কারনে মারা গেছেন। তবে তার হার্ট ও কিডনিজনিত সমস্যা ছিল। ময়না তদন্তের শেষে আমরা নিশ্চিত হয়ে বলতে পারবো ঠিক কি কারনে তিনি মারা গেছেন।
এর আগে গত ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে বিষাক্ত মদপানে বগুড়ায় অন্তত ২০ জনের মৃত্যু হয়। এ ঘটনায় হোমিও স্পিরিট সাপ্লাইকারী হিসেবে অভিযোগ তুলে বগুড়ার পারুল ও পুনম নামের দুটি হোমিও ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।
সংগত কারনেই প্রশ্ন উঠেছে তাহলে এখন ্এ্যারকোহলের সাপ্লাই আসছে কোথা থেকে অকাল মৃত্যু থেমে নেই কেন ?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ