Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোমস্তাপুরে আম পাড়া ও বাজারজাতকরণ উদ্বোধন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০১ এএম

গোমস্তাপুরে পরিপক্ক আমপাড়া ও বাজারজাতকরণের উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সকালে উপজেলার রহনপুর স্টেশন বাজার আমবাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে এ আম কেনাবেচার উদ্বোধন করা হয়।
রহনপুর আম আড়ৎদার ও গোমস্তাপুর উপজেলা আম চাষি ও আম ব্যবসায়ী সমিতির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী মিজানুর রহমান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ পারভেজ, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস, রহনপুর আমচাষি ও ব্যবসায়ী সমিতির সভাপতি আফতাব উদ্দিন লালানসহ অন্যরা।
প্রধান অতিথি তার বক্তব্যে করোনা পরিস্থিতিতে সামাজিক দূরুত্ব বজায় রেখে আম বাজারজাতকরণ ও কোনরকম ফরমালিন ব্যবহার ছাড়াই পরিপক্ক আম সঠিকভাবে এবং সঠিক নিয়মে বাজার জাতকরণের জন্য আম ব্যবসার সাথে সংশ্লিষ্ট সকলকে আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজারজাতকরণ উদ্বোধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ