Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজেপি কর্মীর অশালীন বার্তা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০০ এএম

ভারতের পশ্চিমবঙ্গের সোনারপুর দক্ষিণের এমপি অভিনেত্রী লাভলি মৈত্রকে ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপির এক কর্মীর বিরুদ্ধে। লাভলির দাবি, মোবাইল ফোনে তাকে একাধিক অশালীন বার্তাও পাঠিয়েছেন বিরোধী দলের সেই কর্মী।
এরপরই সোনারপুর থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন লাভলি। বর্ধমান থেকে পুলিশ গ্রেফতার করে সেই কর্মীকে। তদন্তে জানা যাচ্ছে, অভিযুক্তের নাম সৌমেন ঘোষাল। বিজেপির এই কর্মী গলসির বাসিন্দা।
লাভলি জানিয়েছেন, গত শুক্রবার সকালে অচেনা একটি নম্বর থেকে তার মোবাইলে বারবার ফোন আসে। বিরক্ত হয়ে লাভলি সেই নম্বরটি ব্লক করে দিলে হোয়াটসঅ্যাপে তাকে একের পর এক অশালীন মেসেজ করতে থাকেন সৌমেন নামের সেই ব্যক্তি।

প্রত্যেকটি মেসেজের শেষেই ‘বিজেপি জিন্দাবাদ’ লেখা ছিল বলে দাবি করছেন লাভলি। তার এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সৌমেনকে গ্রেফতার করে পুলিশ। তথ্যপ্রযুক্তি আইনের আওতায় মামলা দায়ের করা হয়েছে তার বিরুদ্ধে। একই সঙ্গে তার মোবাইল ফোনটিও বাজেয়াপ্ত করে নেওয়া হয়। কেন তিনি লাভলিকে এ ধরনের বার্তা পাঠিয়েছেন, আপাতত সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
লাভলির দাবি, বিজেপি দলটি মহিলাদের সম্মান করতে পারে না বলেই তাদের কর্মীরা এই ধরনের আচরণ করার সাহস পান। সূত্র : নিউজ ১৮, এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ