Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে শাশুড়ি নির্যাতনে গৃহবধূর বিষপান

বাবার অভিযোগ মেরা ফেলা হয়েছে

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৪:১৭ পিএম

নেছারাবাদ উপজেলায় শাশুড়ির নির্যাতন সইতে না পেরে বিষপানে অর্পিতা মজুমদার(১৭) নামে এক গৃহ বধূর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এদিকে ঘটনার পর থেকে মেয়ের শশুর শাশুড়ি ও স্বামী গাঢাকা দিয়েছে। অর্পিতার স্বামী সবুজ রায় আতা বাজারের একজন এনজি ব্যবসায়ী। শাশুরি জমুনা রায় গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক শৈলেন্দ্রনাথ রায়ের স্ত্রী।

ওই গৃহবধূ অর্পিতার বাবা লিটন মজুমদারের দাবী, তার শাশুরি ও শশুর মিলে তার মেয়েকে বিষ খাইয়ে মেরেছে। তার বাবার অভিযোগ, মেয়ের বিয়ের পর থেকে শাশুরি,শশুর ও স্বামী মিলে তার মেয়েকে খুব মারধর করত। তারপরও মেয়ে নিরবে তাদের জ্বালা সহ্য করে যেত। তাই মেয়েকে একবারে সরিয়ে ফেলার জন্য শশুর শাশুড়ি এমন কান্ড ঘটিয়েছেন।

গৃহবধূ অর্পিতার বাবা লিটন মজুমদার অভিযোগ করে বলেন, তাদের বাড়ী ঝালকাঠি জেলার বেতলোজ গ্রামে। মেয়ের জামাই একজন এনজিও ব্যবসায়ী। এনজিও কিস্তি আদায়ে সে প্রায়ই তাদের গ্রামে আসত। সেই সূত্র ধরে তার মেয়ের সাথে একটা সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে তারা বিয়ে করে। কিন্তু আমি একজন সামন্য দিন মজুর বিধায় জামাইয়ের মা বাবা আমার মেয়েকে মেনে নিতে পারেনি। এক কারনে মেয়েকে জামাইয়ের সাথে ফুলশয্যা ঘরেও দেয়নি শাশুরি জমুনা রায়। জামাই সবুজকে দূরে রেখে মেয়েকে একা ঘরে রাখত শাশুরি। একই সাথে কারনে অকারনে মেয়েকে সর্বদা শাশুরি মারধর করত। তারপরও মেয়ে সবকিছু নিরবে সহ্য করে যেত। তাই মেয়েকে চিরতরে সরিয়ে ফেলার জন্য শশুর শাশুরি মেয়েকে বিষ খাইয়ে মেরেছে।

এ ব্যপারে কথা বলার জন্য মেয়ের শশুর বাড়ীতে গিয়েও কাউকে পাওয়া যায়নি।

গ্রামের প্রতিবেশি মৃত: চিত্ত রঞ্জনের স্ত্রী বিমা মিস্ত্রী(৬৫) জানান, মেয়ের শাশুরি খবুই খারাপ প্রকৃতির লোক। বউটি ঘরে আনার পর থেকে তাকে খুবই নির্যাতন করা হত। বউয়ের বিয়ের বয়স এই তিন মাস। এখন পর্যন্ত ছেলের সাথে বউকে থাকতেও দেয়া হয়নি।

ইউপি সদস্য মৃঞ্জয় হালদার জানান, ছেলের পিতা শৈলেন্দ্র ছেলে বউকে আলাদা করার ব্যপারে আমার বুদ্ধি পরামর্শের জন্য গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে আমার কাছে এসেছিল। এসে বলে তার ছেলেকে ধরে বেধে মেয়ের বাবা বিবাহ দিয়েছে। এখন তুমি(মেম্বর) একটা সমাধান করে দাও। ছেলে বউ বিষ খেয়েছে; এখন সুস্থ আছে তুমি সমাধান করে দাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ