Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সিএনজি গ্যাস নেয়ার সময় এক ঘণ্টা বাড়ল

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিভিন্ন মহাসড়কের পাশে অবস্থিত সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস নিতে আরও একঘণ্টা সময় বাড়ানো হয়েছে। এখন থেকে সকাল ৯টা পর্যন্ত গ্যাস নিতে পারবে সিএনজি গ্যাসচালিত গাড়িগুলো। আগে সকাল ৬টা থেকে ৮টায় গ্যাস নিতে পারত। গতকাল (শনিবার) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নগরীর সিএনজি অটোরিকশা মালিক ও শ্রমিক সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করে চট্টগ্রাম জেলা প্রশাসন।
মহাসড়ক ও চট্টগ্রাম সিটিতে ইজিবাইক, ব্যাটারিচালিত রিকশা বন্ধে কোনো ছাড় দেয়া হবে না জানিয়ে মন্ত্রী বলেন, এগুলো বন্ধ না করলে যানজট ও প্রাণহানির ঘটনা বাড়বে। চট্টগ্রাম সিটিতে পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে মেয়র আ জ ম নাছির উদ্দিনকে প্রধান করে একটি কমিটি করে দেয়া হয়েছে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, চট্টগ্রাম সিটি মেয়রকে আগে বিলবোর্ড উচ্ছেদের দায়িত্ব দিয়েছিলাম। সেটি তিনি শতভাগ করেছেন।
মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা বন্ধের সিদ্ধান্তে অটল রয়েছেন জানিয়ে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, এখানে কোনো ছাড় দেয়া হবে না। তবে অসুস্থ রোগী নিয়ে যাওয়ার সময় যাতে কোনো গাড়ি আটকানো না হয়। মানবিক দিক বিবেচনা করে এ সুযোগ দিতে হবে। সভায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সংসদ সদস্য এম এ লতিফ, শামসুল হক চৌধুরী, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক জলিল, জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, বিআরটিএ উপ-পরিচালক মো. শহিদুল্লাহ, সড়ক পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে সিএনজি গ্যাস নেয়ার সময় এক ঘণ্টা বাড়ল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ