Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাস কবলিত সোনাগাজী আবার উত্তপ্ত

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা : এক সময়ের লেবানন খ্যাত সন্ত্রাস কবলিত সোনাগাজী আবার উত্তপ্ত হয়ে পড়েছে। জানা যায়, গত তিনদিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বেশ কয়েকটি সন্ত্রাসী হামলার কারণে জনমনে ব্যাপক আতঙ্ক ও উৎকন্ঠা বিরাজ করছে।
সরেজমিনে জানা যায়, শুক্রবার সকাল ৯টায় চর মজলিশপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় স্থানীয় মহিলা মেম্বার ফেরদৌস নিপার পরিবারের উপর যুবলীগ সেক্রেটারির নেতৃত্বে হামলা চালায়। নিপা জানান, পুর্ব শত্রæতার জেরে জাহাঙ্গীর তার সহযোগীদের নিয়ে তাদের বাড়ির সামনে রাস্তায় তার ছেলে আবু বক্কর রুবেল (২৫) কে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে, ছেলেকে উদ্ধারের চেষ্টা করলে তার স্বামী লাতু মিয়াকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সোনাগাজী হাসপাতালে ভর্তি করে।
অবস্থার অবনতি হলে ওইদিন তাকে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা বেরিয়ে এসে জাহাঙ্গীরের কাছ থেকে অস্ত্রটি (শর্ট বন্দুক) উদ্ধার করে।
গত বুধবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেনের নেতৃত্বে যুবলীগ সন্ত্রাসীরা সোনাগাজী জিরোপয়েন্ট সংলগ্ন পান্ডব বাড়ির রেশমা খাতুনের ঘর ভাঙচুর করে।
অপরদিকে, শুক্রবার রাত ১১টায় যুবলীগ-ছাত্রলীগ নামধারীরা নবাবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান নুর নবী বাচ্চুর বাড়ি ঘরে হামলা, ভাঙচুর চালায়।
পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব রবিন ও নবাবপুর যুবলীগ নেতা আরিফের নেতৃত্বে একদল স্বশস্ত্র যুবলীগ ছাত্রলীগ কর্মী মহদিয়া গ্রামে প্যানেল চেয়ারম্যান নুরনবী বাচ্চুর বাড়িতে হামলা করে। এ সময় তাদের বাধা দিতে গেলে বসত ঘরের আসবাব পত্র, দরজা, জানালা ভাঙচুর করে এবং বাচ্চুসহ তার পরিবার সদস্যদের এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাস কবলিত সোনাগাজী আবার উত্তপ্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ