Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরিফা হত্যাকারীকে গ্রেফতার করুন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

বগুড়ার সোনাতলা উপজেলার আগুনিয়াতাইড় গ্রামের আরিফা আকতার আল্পনা হত্যার ঘটনায় জড়িত হত্যাকারীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার সকালে স্থানীয় পিটিআই মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, উপজেলা খেলাঘরের সভাপতি মহসীন আলী তাহা, পৌর কাউন্সিলর ও সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, পৌর কাউন্সিলর ওয়াসিয়া আকতার রুনা, বাঙালি বার্তা সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, আলোর প্রদীপের সাবেক চেয়ারম্যান এমএম মেহেরুল।

উল্লেখ্য, উপজেলার আগুনিয়াতাইড় গ্রামের আরিফা আকতার আল্পনার সাথে ২০১৮ সালে বগুড়া সদর উপজেলার মালতিনগর চাঁনমারিঘাটের মো. কিবরার ছেলে আব্দুর রহমান ডন (৩০) এর বিয়ে হয়। আরিফা আকতার আল্পনার মা জামিলার দাবী- ‘যৌতুকের অর্থ না দিতে পারায় বিভিন্ন সময় তাকে নির্যাতন করতো আব্দুর রহমান ডন। এর ধারাবাহিকতায় গত ১৪ মে নির্যাতন করে আল্পনাকে হত্যা করা হয়। পরে এটিকে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার উদ্দেশ্যে গলায় ওড়না দিয়ে বাথরুমের ভেন্টিলেটরের সাথে ঝুলিয়ে রাখা হয়।

এ ঘটনায় জেলা বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এ মামলা দায়ের করেছে আরিফা আকতার আল্পনার মা জামিলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিফা হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ