Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনিই রাহুল গান্ধীর ‘গার্লফ্রেন্ড’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০০ এএম

ভারতের মোস্ট এলিজিবল ব্যাচেলারদের তালিকায় তিনি অন্যতম। তার প্রেমিকা হওয়ার ইচ্ছুকদের তালিকাও তাই বেশ দীর্ঘ। কবে বিয়ে করবেন অবশ্য জানা নেই।
হ্যাঁ, কথা হচ্ছে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এক নজর দেখেই মন ভেঙেছিল রাহুল প্রেয়সী তরুণীদের। রাহুল গান্ধীর ‘গার্লফ্রেন্ড’ও আছে? এমনটা ভেবেই হতাশ হয়ে পড়েন তারা?

যুবকের কোলে সুন্দরী এক রমণী। পরস্পরের চোখে আটকে চোখ। মুখে হাসি। প্রথম নজরেই যুবককে রাহুল গান্ধী বলে ভুল হতেই পারে। মুখের আদল থেকে ঠোঁটের হাসি, চুলের স্টাইলে অদ্ভুত মিল। কিন্তু একটু পরখ করে দেখলে বুঝবেন, না, ইনি কংগ্রেস নেতা রাহুল গান্ধী নন। আসলে এটি ‘ফিফটি শেডস অফ গ্রে’ সিরিজের একটি দৃশ্য।
হলিউড অভিনেতা জেমি ডর্ননকেই ভুল করে সবাই রাহুল গান্ধী ভেবে বসেছেন। ছবিতে কোলে রয়েছেন অভিনেত্রী ডাকোতা জনসন। এই ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় তুমুল চর্চা শুরু হয়ে যায়। অনেকে লেখেন, ডাকোতা জনসনই কি রাহুলের গার্লফ্রেন্ড?

আবার একাধিক নেটিজেনের প্রশ্ন, ডাকোতা জনসনের সঙ্গে তার কীভাবে সাক্ষাৎ হল। কয়েকজন নেটিজেন আবার মজা করে বলছেন, কংগ্রেস নেতাকে প্রকাশ্যে কিন্তু এসব এক্কেবারে মানায় না। এভাবেই চলছে জোর চর্চা। যদিও তা রাহুল গান্ধীর কানে গিয়ে পৌঁছেছে কি না, তা জানা যায়নি।

প্রসঙ্গত, মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন নর্দান-আইরিশ অভিনেতা জেমি। ২০০৬ সালে অভিনয় জীবনে পা রাখেন। তবে পরিচিতি পান ‘দ্য ফল’ টিভি সিরিজের মাধ্যমে। জেতেন একাধিক পুরস্কারও। ‘দ্য ফিফটি শেডস অফ গ্রে’তে অভিনয় করে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন জেমি। আর সম্প্রতি ভাইরাল হওয়া ছবি যে রাহুলের নয়, তা জেনেই স্বস্তির নিঃশ্বাস ছাড়ছেন রাহুলের মহিলা ভক্তরা। সূত্র : নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ