Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আদালতে স্বীকারোক্তি দিলেন বন্ধু আজমীর

নয়ন হত্যা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০১ এএম

অতিরিক্ত তাড়ি পান করে নেশাগ্রস্থ অবস্থায় কথা কাটাকাটির একপর্যায়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয় নয়নকে। এ হত্যাকান্ডে গ্রেফতার মানিক হোসেন আজমীর (১৮) একাই তাকে হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
জানা যায়, নিখোঁজের তিনদিন পর গত ১১ মে দুপুরে নাসির ইসলাম নয়নের (২০) লাশ উদ্ধার করে পুলিশ। নয়ন উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখান পাড়ার শাহজাহান শেখের ছেলে। পার্শ¦বর্তী মঙ্গলপুর গ্রামের মশিউর রহমান নামে এক ব্যাক্তির নির্মাণাধীন বাড়ির পেছনে বালির নিচে নয়নের লাশ পুতে রেখেছিল বন্ধু মানিক। ঘটনার পাঁচদিন পর গত ১৬ মে পুলিশ এ হত্যাকান্ডের জড়িত থাকায় মানিক হোসেন ওরফে আজমীরকে গ্রেফতার করে। মানিক উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গী গ্রামের হিরু শেখের ছেলে।
এ ব্যাপারে এসআই মুরাদ হোসেন জানান, মানিককে চর দৌলতদিয়া হামিদ মৃধার হাট এলাকায় তার নানা বাড়ি হতে গ্রেফতার করা হয়। গত সোমবার রাজবাড়ীর চিফ জুডিশিয়াল আদালতের বিচারক সুধাংশু শেখরের আদালতে সে হত্যাকান্ডের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
তিনি আরো জানান, নয়ন আর মানিক বন্ধু ছিল। ঘটনার রাতে তারা একসাথে বসে তাড়ি খায়। এরপর তাদের মধ্যে মাতলামিভাব আসলে একটা বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এসময় মানিক হাতের কাছে থাকা হাতুড়ি দিয়ে নয়নের মাথায় আঘাত করলে মারা যায়। এরপর লাশ গোপন করার জন্য সে একটি কোদাল সংগ্রহ করে মশিউর রহমানের বাড়ির পেছনে বালির নিচে পুঁতে রাখে। এ হত্যাকান্ডের সাথে কেউ জড়িত ছিল না বলে আদালতকে সে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্ধু আজমীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ