Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের এক সপ্তাহ না যেতেই নির্যাতনে মৃত্যু হলো গৃহবধূর

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০১ এএম

বিয়ের মাত্র এক সপ্তাহ যেতে না যেতেই স্বামী এবং শ্বশুর বাড়ীর লোকজনের নির্মম নির্যাতনে কিশোরী গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১২ মে ওই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে রেহান মিয়া (১৮) পাশ্ববর্তী সাঘাটা উপজেলার সাথালিয়া গ্রামের মোজাফফর রহমানের কিশোরী কন্যা শারমিন আক্তার (১৫) কে প্রেমের সম্পর্কে জড়িয়ে পালিয়ে বিয়ে করে। গতকাল সকালে প্রতিবেশীরা ঘরের মধ্যে শারমিনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের প্রতিবেশী ঠান্ডু আকন্দের ছেলে জুয়েল মিয়াকে আটক করা হয়েছে।
নিহত গৃহবধূর স্বজনরা অভিযোগ করে জানিয়েছেন, শারমিনের শ^শুরবাড়ির লোকজনের নির্মম নির্যাতনে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু হলো গৃহবধূর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ