Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অটোরিকশা চালক গ্রেফতার

সুবর্ণচরে শিশু ধর্ষণ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০১ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ঘটনায় অভিযুক্ত অটোরিকশা চালক সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ১০টার দিকে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সোহাগ রামগতি পৌরসভার আলেকজেন্ডার এলাকার মজনুর ছেলে।

জানা গেছে, সোহাগ পেশায় একজন অটোরিকশাচালক। সে রামগতি ও সুবর্ণচরের বিভিন্ন স্থানে অটোরিকশাযোগে ওষুধ পৌঁছে দেয়ার কাজ করে। গত সোমবার বিকেল ৪টার দিকে সুবর্ণচরের বেড়িবাঁধের মাথা থেকে অটোরিকশা নিয়ে নতুন বাজার যাওয়ার পথে চর পানা উল্যাহ এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে দেখতে পায়।
এসময় সোহাগ অটোরিকশাটি দাঁড় করিয়ে শিশুটিকে কৌশলে পাশ্ববর্তী একটি ব্রিজের নিচে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, ঘটনার দিন রাতে ওই শিশুর বড় ভাই বাদী হয়ে সোহাগকে আসামি করে একটি মামলা দায়ের করেন। গত মঙ্গলবার রাতে আলেকজেন্ডার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সোহাগকে গ্রেফতার করা হয়েছে। একইদিন শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ