Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মন্ত্রণালয়ের কারণ দর্শানোর নোটিশ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৮:৪২ পিএম

পিরোজপুরের নাজিরপুরে ৮নং শ্রীরামকাঠী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে ব্যাপক অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাতের এবং পরিষদের সদস্যদেরকে অন্তর্ভুক্ত না কারার অভিযোগে সেই বিতর্কিত ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের বিরুদ্ধে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে কারণ দর্শানোর নোটিশ মানুষের মোবাইলে মোবাইলে ফেসবুকে সয়লাব।

জানা যায় পিরোজপুর জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে ১০ কার্যদিবসের মধ্যে উক্ত চিঠির জবাব প্রেরণ করার নিশ্চিত করনের জন্য নির্দেশ প্রদান করেছেন।

গত ২৫/০৬/২০১৯ ইং তারিখে চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের অনিয়ম ও দুর্নীতির কারণে এবং পরিষদের ইউপি সদস্যদের কোন কাজে অন্তর্ভুক্ত না করার শর্তে পরিষদের ১২ জন ইউপি সদস্যের মধ্যে ১১ জন সদস্য অনাস্থা প্রস্তাবের মাধ্যমে জেলা প্রশাসকের বরাবরে লিখিত অভিযোগ করায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন বলে চিঠিতে উল্লেখ আছে।

এ ব্যাপারে শ্রীরামকাঠী ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের মোবাইল নাম্বারে কয়েকবার ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ