Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৮ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : ৮ মাসের শিশুকে পানিতে ফেলে দিয়ে হত্যা করেছে পাষÐ পিতা। এ ঘটনা সুন্দরগঞ্জ উপজেলার বেলকা নবাবগঞ্জ গ্রামে গত শুক্রবার দিবাগত রাতে ঘটেছে। পুলিশ পাষÐ পিতাকে গ্রেফতার করেছে।
জানা গেছে, ওই গ্রামের আবু বক্করের কন্যা স্বপ্না আক্তার বেবীর (১৭) সাথে প্রতিবেশী বজলু মিয়ার পুত্র স্বপন মিয়ার অনেক দিন ধরে অবৈধ সম্পর্ক চলে আসছিল। এ ঘটনা জানাজানি হলে অবৈধ কাজে লিপ্ত অবস্থায় এলাকাবাসী হাতেনাতে ধরে তাদের বিয়ে দেয় প্রায় ১১ মাস পূর্বে। কিন্তু বিয়ের ৩ মাস পরেই বেবী একটি ছেলেসন্তানের জন্ম দেয়। এ বিষয়টি স্বপন মেনে নিলেও তার পিতা-মাতার কট‚ক্তির কারণে তিক্ত হয়ে শ্বশুরবাড়িতে ঈদুল আযহার দাওয়াত খেতে গিয়ে ৮ মাসের শিশু সিয়ামকে ঘুমন্ত অবস্থায় শুক্রবার রাতে পুকুরের পানিতে ফেলে দেয়। এরপর সে স্ত্রীসহ ঘুমিয়ে পড়ে। কিন্তু ভোরবেলা ঘুম ভাঙার পর বিছানায় সিয়ামকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় সিয়ামকে পাওয়া যায়। এ ঘটনা জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাষÐ পিতা স্বপনকে গ্রেফতার করে। স্বপন এলাকাবাসী ও পুলিশের সামনে শিশুকে পানিতে ফেলে দিয়ে হত্যার বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৮ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ