Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে পিটিয়ে আহত করল স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন স্বামীকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল (শনিবার) দুপুরে উপজলোর কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে। রুবেল মিয়া চনপাড়া পুনর্বাসন এলাকার ইসমাইল দেওয়ানের ছেলে। স্বামী রুবেল দেওয়ান জানান, ৪ মাস আগে একই এলাকার মঞ্জু সরদারের মেয়ে সাথী বেগমের সাথে রুবেল দেওয়ানের বিয়ে হয়। বিয়ের বেশ কিছুদিন ধরেই সাথী বেগম রুবেল দেওয়ানের মা-বাবার সাথে কারণে-অকারণে খারাপ আচরণ করে আসছে। সাথী বেগম বেশিরভাগ সময়ই তার পিতার বাড়ি থাকতে চায়। এর জের ধরেই শনিবার দুপুরে স্ত্রী সাথী বেগম, রাজু, রাশিদা বেগমসহ শ্বশুরবাড়ির লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রুবেল দেওয়ানের বাড়িতে প্রবেশ করে তাকে পিটিয়ে আহত করে। এ সময় রুবেল দেওয়ানের বাড়ি থেকে নগদ ৩৫ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় বলেও তিনি অভিযোগ করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীকে পিটিয়ে আহত করল স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ