Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে গা‌ছের ডাল প‌ড়ে মি‌স্ত্রির মৃত‌্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ২:৩৩ পিএম
 
কু‌ড়িগ্রা‌মের উ‌লিপু‌রে গা‌ছের ডাল প‌ড়ে সোহরাব মন্ডল (৫৬) না‌মে এক বো‌রিং মি‌স্ত্রির মৃত‌্যু হ‌য়ে‌ছে। শ‌নিবার (১৫ মে) সকাল ৯টার দি‌কে পৌর শহ‌রের গরুহা‌টি এলাকায় এ ঘটনা ঘ‌টে। ‌তি‌নি সিরাজগঞ্জ জেলার কা‌জিপুর থানার সোনাম‌ুখী গ্রা‌মের মৃত ভাজন মন্ড‌লের পুত্র। উ‌লিপুর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) রুহুল আ‌মিন ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।
জানা গে‌ছে, পৌরসভার পা‌নি ও স‌্যা‌নি‌টেশন প্রক‌ল্পের বো‌রিং মি‌স্ত্রি সোহরাব মন্ডলসহ ক‌য়েকজন শ্রমিক কা‌জের সুবা‌দে মাস খা‌নেক ধ‌রে গরু হা‌টি‌তে তাবু টা‌নি‌য়ে অবস্থান কর‌ছি‌লেন। শ‌নিবার সকাল ৯টার দি‌কে তি‌নি ওই তাবুর নি‌চে ভাত খাই‌তে‌ ছি‌লেন। এসময় আক‌স্মিক ঝঁড়ে এক‌টি ইউ‌ক্লিপ্টার্স গা‌ছের বড় ডাল এ‌সে সোহরাব মন্ডল‌কে চাপা দেয়। প‌রে দ্রুত তার সহকর্মীরা উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে আস‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। 
উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. মাঈদুল ইসলাম ব‌লেন, হাসপাতা‌লে নেয়ার আ‌গেই তার মৃত‌্যু হ‌য়ে‌ছে।##


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ