Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ইন্ডিয়ান আইডল’ সপ্তম সিজনে ফিরছেন সোনু-আনু

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

এই বছর থেকে আবার শুরু হচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। শোটি শেষ প্রচারিত হয়েছিল ২০১২-তে।
এ পর্যন্ত শোটির ছয়টি মৌসুম প্রচারিত হয়েছে সোনি টিভিতে। একটি বিনোদন পোর্টাল জানিয়েছে অনুষ্ঠানটি শুরুতে যেমন ছিল ঠিক সেভাবেই ফিরছে। সপ্তম মৌসুমে গায়ক সোনু নিগম আর সঙ্গীত পরিচালক আনু মালিককে বিচারকের আসনে দেখা যাবে। তৃতীয় বিচারক হিসেবে থাকবেন বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী, তবে তিনি কে তা এখনও জানা যায়নি।
রিয়েলিটি শোটির শেষ ছয়টি মৌসুমে পরপর জয়ী হয়েছিলেন অভিজিত সাভান্ত, সন্দ্বীপ আচার্য, প্রশান্ত তামাঙ, সৌরভি দেব বর্মা, শ্রীরামচন্দ্র মায়নাপতি এবং বিপুল মেহতা। একই ধারায় ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’ নামে ছোটদের নিয়ে দুটি মৌসুমও প্রচার হয়েছে।
‘ইন্ডিয়ান আইডল’ শোটির প্রথম দুটি মৌসুম উপস্থাপনা করেছিলেন আমান ভার্মা এবং মিনি মাথুর। তৃতীয় মৌসুমে আমানের স্থলাভিষিক্ত হন হুসেন খুয়াজিরওয়ালা। এরপর হুসেনের সঙ্গে যোগ দেন মায়াঙ চাঙ এবং পরের মৌসুমে অভিজিত সাভন্ত। ষষ্ঠ মৌসুমে হুসেনের সঙ্গে মিনি ফিরে আসেন।
‘ইন্ডিয়ান আইডল ৭’ প্রচার শুরু হবে এই বছরের শেষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ইন্ডিয়ান আইডল’ সপ্তম সিজনে ফিরছেন সোনু-আনু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ