Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত আরো ১৯১ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৯:৩২ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে আরও চারজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯১ জন। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা ৫৬৭ জনে দাঁড়াল । শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ হাজার ২৮৪ জনে। সোমবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ২৩৫ নমুনা পরীক্ষায় ১৯১ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ১৩৮ জন এবং উপজেলার ৫৩ জন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭১ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ছয়জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৩০ জন এবং শেভরন হাসপাতাল ল্যাবে ১৬ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৭ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ২৯ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে সাতজন এবং মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে দুজনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ