Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় আটক নূর ইসলা‌মের স্বীকা‌রো‌ক্তি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:০১ পিএম

নগরীর সোনাডাঙ্গা থানা এলাকায় প্রকাশ্যে শাহ নেওয়াজকে কুপিয়ে হত্যা মামলার ২ নং আসা‌মি নুর ইসলাম আদাল‌তে ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি প্রদান ক‌রে‌ছে। আজ বুধবার দুপুরে খুলনা মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট ত‌রিকুল ইসলা‌মের আদাল‌তে এ হত্যাকান্ডে নি‌জের সম্পৃক্ততার কথা স্বীকার ক‌রে‌ সে। এর আ‌গে পু‌লিশ তা‌কে খু‌মেক হাসপাতাল এলাকা থে‌কে গ্রেপ্তার ক‌রে। সে হা‌ফিজনগর এলাকার রাঙ্গা মিয়ার ব‌স্তির বাবুল হাওলাদা‌রের ছে‌লে।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, পূর্ব শত্রুতা ও টাকার লেন‌দেনকে কেন্দ্র ক‌রে তা‌কে হত্যা করা হয়। প্রথ‌মে তা‌কে সেলু‌নের সাম‌নে থে‌কে ধাওয়া দি‌লে মটরসাই‌কেল ফে‌লে সে বয়রা ক্রস রো‌ডের সোহরাব হো‌সেন খা‌নের বা‌ড়ি‌তে ঢু‌কে পড়‌লে সন্ত্রাসীরা তাকে সেখা‌নে কু‌পি‌য়ে মারাত্মক জখম ক‌রে পা‌লি‌য়ে যায়। খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে নেওয়া হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রে। প‌রে ওই ঘটনায় নিহ‌তের ভাই থানায় মামলা দা‌য়ের ক‌রেন।

আজ সকা‌লে নূর ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে এ হত্যা মিশনে তার অংশগ্রহ‌ণের কথা স্বীকার ক‌রে‌। ‌সে সহ আ‌রো ১২ জ‌নের অংশগ্রহ‌ণের তথ্য দি‌য়েছে। ১৬৪ ধারায় স্বীকা‌রো‌ক্তিমূলক জবানব‌ন্দি শে‌ষে আদালত নূর ইসলাম‌কে কারাগা‌রে প্রের‌ণের নি‌র্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ