Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরিজ হেরে ঢাকায় ফিরলো বাংলাদেশ দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৪:২৬ পিএম

দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথমটিতে নিষ্প্রাণ ড্রয়ের পর দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে যায় বাংলাদেশ। পাল্লেকেলে স্টেডিয়ামে হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ হেরে টেস্ট চ্যাম্পিয়নশিপ শেষ করে টাইগাররা। এই সিরিজ শেষে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছে মুমিনুল হকের দল।

বাংলাদেশ সময় সাড়ে তিনটার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নামে বাংলাদেশ। ২ ম্যাচের টেস্ট চ্যাম্পিয়নশিপের সিরিজ খেলতে গত ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ে অধিনায়ক মুমিনুল হকের দল। সেখানে মাঠের লড়াই শেষ হয়েছে গতকাল (সোমবার)। আজ বিকেলে বাংলাদেশ বিমানের ভাড়া করা বিশেষ ফ্লাইটে ঢাকায় ফিরে পুরো দল।

বিমানবন্দর থেকে সরাসরি বিসিবির নির্ধারিত হোটেলে নেওয়া হবে শ্রীলঙ্কা সফর থেকে আসা প্রত্যেক সদস্যকে। সেখানে তিনদিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন। তবে হোটেল কোয়ারেন্টাইন এড়াতে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। খেলোয়াড়দের হোম কোয়ারেন্টাইনের জন্য স্বাস্থ্য অধিদফতরকে চিঠিও দিয়েছে বিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ