Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বিপুল পরিমান বিস্ফোরক উদ্ধার, গ্রেফতার-২

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৫:০৬ পিএম | আপডেট : ৬:৩০ পিএম, ১ মে, ২০২১

মাদারীপুরে বিপুল পরিমান অবৈধ বিস্ফোরক দ্রব্য (পটকা) সহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। শুক্রবার সন্ধায় র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্রি নবীন ষ্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো- টেকেরহাটের মো: সাদেক আলী মিয়ার ছেলে দোকানের মালিক মো: রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা টেকেরহাট সংলগ্ন নয়াকান্দি গ্রামের সোনা মিয়ার ছেলে মো: সোহেল খান (৩০)।
শনিবার সকালে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্রির নবীন ষ্টোরে অভিযান চালায়। এসময় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংরক্ষন ও বিক্রি করার অপরাধে নবীন ষ্টোরের মালিক মো: রোমান মিয়া ওরফে রমেন ও বিক্রেতা মো: সোহেল খানকে আটক করা হয়। এসময় দোকানে তল্লাশী করে বিভিন্ন ধরণের ১২ হাজার ৪৬২ পিস বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ২ লাখ ২৫ হাজার টাকা। আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ভারত-বাংলাদেশের দক্ষিন পশ্চিম সীমান্তবর্তী এলাকা হতে এসব বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংগ্রহ করে পাইকারী ভাবে মাদারীপুর জেলার রাজৈর উপজেলাসহ জেলা সদরের বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে। আটককৃত আসামিদেরকে উদ্ধারকৃত বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা)সহ রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ