Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে অজ্ঞাত ব্যাক্তির লাশউদ্ধার

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ১:৪২ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার মান্দ্রা গ্রাম হতে অজ্ঞাত এক ব্যাক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। শনিবার সকাল ১১টা ৩০ মিনিটের দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। স্থানিয়দের কাছ থেকে জানা যায় - সকালে ওই এলাকার এক বালক আমকুড়াতে গিয়ে দেখতে পায় ঈদ গাঁসংলগ্ন একটি খনন করা পুকরে অজ্ঞাত এক ব্যক্তির মৃত দেহ পড়ে রয়েছে। পরে পুলিশে খরব দিলে তারা লাশ উদ্ধার করে ।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা পুলিশের এসআই টুটুল জানান- গলাকাটা এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে এই ব্যাক্তিকে অন্য কোথাও হতে খুন করে এনে এখানে ফেলে যেতে পারে দূর্বত্তরা। অথবা এখানে এনে এই যুবককে খুন করা হতে পারে। রাতে বৃষ্টি হওয়ায় রক্ত সব ধুয়ে গেছে তাই নিশ্চিত করে বলা যাচ্ছেনা খুনটা কোথায় করা হয়েছিলো। তবে লাশের গালায় একটি বটি বিদ্ধ অবস্থায় পাওয়া গেছে।
এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান- লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে আছে। লাশ এনে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশউদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ