Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাবির ভর্তি পরীক্ষার নতুন তারিখ ঘোষণা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১:১১ পিএম

করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ পুন:নির্ধারণ করা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ২১ মে এর পরিবর্তে আগামী ৩১ জুলাই থেকে ভর্তি পরীক্ষা শুরু হবে। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ঢাবি ভর্তি কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বৈঠকে বিভিন্ন অনুষদের ডিন, ইউনিট প্রধানরা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম বলেন, আগামী ৩১ জুলাই থেকে ঢাবির ভর্তি পরীক্ষা শুরু হবে। আমরা আগস্টের ১৪ তারিখের মধ্যে পরীক্ষা শেষ করব। পুন:নির্ধারিত তারিখ অনুযায়ী ক-ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট, খ-ইউনিটের ভর্তি পরীক্ষা ৭ আগস্ট, গ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ আগস্ট, ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৪ আগস্ট এবং চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান) ৩১ জুলাই ২০২১ শনিবার অনুষ্ঠিত হবে। চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (অংকন)-এর তারিখ যথাসময়ে জানিয়ে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ