Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহামেডানের নতুন ডাইরেক্টর ইনচার্জ কাজী ফিরোজ রশীদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১:০৮ এএম | আপডেট : ১:১১ এএম, ২৯ এপ্রিল, ২০২১

ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের নতুন ডাইরেক্টর ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন কাজী ফিরোজ রশীদ এমপি। ২৮ এপ্রিল (বুধবার) ক্লাবের পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। গত ৬ মার্চ নির্বাচন শেষে প্রায় দুই মাসের কাছাকাছি সময়ে পরিচালকদের মধ্যে থেকে একজনকে ডাইরেক্টর ইনচার্জের দায়িত্ব দেয়া হয়। যিনি মূলত ক্লাবের সব বিষয় প্রত্যক্ষভাবে পরিচালনা করেন।

বুধবার মোহামেডান পরিচালনা পর্ষদের ভার্চুয়াল সভায় ডাইরেক্টর ইনচার্জ ছাড়াও ডাইরেক্টর ফিন্যান্সও মনোনীত হয়েছে। গত মেয়াদের মতো এই মেয়াদও পরিচালনা পর্ষদ কবীর ভূঁইয়ার উপর আস্থা রেখেছে। এছাড়া এ সভায় গঠন হয়েছে ফুটবল ও ক্রিকেট কমিটি। পরিচালনা পর্ষদের আগের সভায় এ দুই কমিটির শুধু চেয়ারম্যান মনোনীত করা হয়েছিল। দুই চেয়ারম্যান পূর্ণাঙ্গ কমিটি বোর্ড সভায় পেশ করলে ফুটবল ও ক্রিকেট কমিটি অনুমোদিত হয়।

ফুটবল কমিটির সম্পাদক করা হয়েছে আবু হাসান চৌধুরী প্রিন্সকে ও ক্রিকেট কমিটির সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাবেক ক্রিকেটার সেলিম শাহেদ। দুই কমিটির বাইরে ট্যাকনিক্যাল কমিটি করা হয়েছে ফুটবল ও ক্রিকেটের। সাবেক তারকা ফুটবলার ও ক্রিকেটাররা রয়েছেন এই কমিটিতে।

এছাড়া মহিলা উইংয়ের প্রধানের দায়িত্ব পেয়েছেন পরিচালক খুজিস্তা নাহরীন। উনি মহিলা ফুটবল, ক্রিকেট সহ নারী খেলাধুলার যাবতীয় বিষয় দেখভাল করবেন।


দেশের আরেক জনপ্রি খেলা হকি। ঈদের পর দলবদল হতে পারে হকির। তবে এখনো হকি কমিটি গঠন হয়নি। এ প্রসঙ্গে মোহামেডানের অন্যতম পরিচালক হানিফ ভূঁইয়া বলেন, 'আমাদের সভাপতি নিজে হকি খেলেছেন। হকি কমিটির ব্যাপারে উনি নিজেই দেখছেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ