Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোমরা স্থল বন্দরে আমদানী -রপ্তানী কার্যক্রম ৬ দিন বন্ধ

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে আগামী ৬ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার একমাত্র ভোমরা স্থল বন্দরট্।ি বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম রোববার থেকে টানা ৬ দিন বন্ধ থাকছে। আগামী ১৭ সেপ্টেম্বর থেকে যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম চলবে। তবে, ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা এসময় যথারীতি যাতায়াত করতে পারবেন বলে জানা গেছে। ভোমরা স্থল বন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মোঃ আব্দুল কাইয়ূম জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রোববার (১১ সেপ্টম্বর) থেকে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত টানা ৬ দিন ভোমরা স্থল বন্দরের যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তিনি আরো জানান, এ ৬ দিনে সরকার প্রায় ৯ কোটি টাকার রাজস্ব হারাবে। তবে, এই ছুটিতে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলেও তিনি জানান।
মার্চেন্ট ব্যাংকের অনুমোদন পেল মাইডাস ফাইন্যান্সিংয়ের সহযোগী
ইনকিলাব ডেস্ক : মার্চেন্ট ব্যাংকের লাইসেন্স পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি মাইডাস ফাইন্যান্সিং লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান মাইডাস ইনভেস্টমেন্ট লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, সম্প্রতি এক চিঠির মাধ্যমে (লেটার নং- এসইসি/আরইজি/এমবি-১১৩/২০১২/১৫৭) মার্চেন্ট ব্যাংক ইস্যু করার বিষয়টি মাইডাস ফাইন্যান্সিংকে জানায় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।
মাইডাস ইনভেস্টমেন্টকে পোর্টফোলিও ম্যানেজার হিসেবেও অনুমোদন দেয়া হয় বলে জানানো হয়েছে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোমরা স্থল বন্দরে আমদানী -রপ্তানী কার্যক্রম ৬ দিন বন্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ