Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাস্ক না পরায় রোদে বসিয়ে শাস্তি দিলো ময়মনসিংহের পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৮:৪৯ পিএম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কাজ করছে পুলিশ। সর্বাত্মক লকডাউনে কিছু ব্যতিক্রমী পদক্ষেপ নিতে দেখা গেছে আইন-শৃঙ্খলা বাহিনীকে। যার অংশ হিসেবে যারা স্বাস্থ্যবিধি মানেননি, মাস্ক না পরে বাইরে বের হওয়ায় শাস্তি হিসেবে প্রায় আধা ঘণ্টা রোদে বসিয়ে রাখা হলো তাদেরকে। ময়মনসিংহ মহানগরীর নতুন বাজার এলাকায় এ দৃশ্য দেখা গেল আজ বুধবার দুপুরে।

জানা গেছে, মাস্ক ছাড়া বের হওয়া ব্যক্তিদের নিরাপদ দূরত্বে ২০ থেকে ৩০ মিনিট রোদে বসিয়ে শাস্তি দেওয়া হয়েছে, যাদের প্রত্যেকের মধ্যে মাস্কও বিতরণ করা হয়। ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে চলে, সে জন্য পুলিশ কঠোর ভূমিকা পালন করছে। সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে যারা মাস্ক ছাড়া বের হচ্ছে, তাদের মাস্ক পরিয়ে ২০ থেকে ৩০ মিনিট পর্যন্ত রাস্তার পাশে বসিয়ে রেখে ছেড়ে দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ