Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আইপিএলের পর এবার পিএসএলেও সাকিব, সঙ্গে আরও দুজন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম
পাকিস্তান সুপার লিগ, পিএসএলের ড্রাফটে দল পেলেন তিন বাংলাদেশি ক্রিকেটার। সাকিব, মাহমুদউল্লাহর সঙ্গে প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি লিগটিতে খেলতে ডাক পেলেন উইকেটকিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস।
 
কোভিড নাইন্টিনের কারণে চলতি মৌসুমের ১৪ ম্যাচ হওয়ার পরেই বন্ধ হয়ে যায় পিএসএল। তবে, সে ধাক্কা সামলে ২ জুন থেকে আবারো মাঠে নামার প্রস্তুতি শুরু করেছে পিসিবি। সে লক্ষ্যে নতুন করে ড্রাফট থেকে ক্রিকেটার দলে ভিড়িয়েছে দলগুলো।
 
কেকেআরের হয়ে আইপিএল খেলতে থাকা সাকিব আল হাসানকে নিয়েছে লাহোর কালান্দার্স। এর আগে করাচি কিংস এবং পেশোয়ার জালমির হয়ে পিএসএলের দুই মৌসুম খেলেছেন সাকিব। 
 
এর আগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলা টাইগার টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এ মৌসুমে খেলবেন মুলতান সুলতান্সের হয়ে। আর তৃতীয় বাংলাদেশি হিসেবে করাচি কিংসের হয়ে মাঠ মাতাবেন লিটন দাস।
 
অন্যদিকে ড্রাফটে থাকলেও দল পান নি তামিম ইকবাল, তাসকিন আহমেদ এবং সাব্বির রহমান। তবে, ডাক পাওয়া ক্রিকেটাররাও আসরটিতে খেলতে পারবেন কি না, সন্দেহ আছে। কারণ, এফটিপিতে একই সময় জিম্বাবুয়ে সফর আছে বাংলাদেশ দলের।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ