Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ১০ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:৪৯ পিএম

সাংবাদিকদের সহায়তার জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সংক্রমণের এই দুঃসময়ে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী এই বরাদ্দ দিয়েছেন।

এর আগে ২০১৮ সালেও 'সাংবাদিক কল্যাণ ট্রাস্ট'কে ২০ কোটি টাকা অনুদান দিয়েছিলেন প্রধানমন্ত্রী।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৭ এপ্রিল, ২০২১, ১:৩৯ পিএম says : 0
    জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির বিবেক কলম সৈনিকদের মাননীয় প্রধানমন্ত্রীর উদারতার সহমর্মিতা আন্তরিকতার দৃষ্টান্ত অনুদান লক্ষ কোটির টাকার জাতীয় প্রনোদনা সাধারণ মানুষের জন্যে বিশালাকার খাদ‍্য নগদ অর্থ মহামারীতে আক্রান্ত মৃত্যুর মাঝে অর্থনৈতিক সুচক গতি সুচিন্তিত ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কঠিন ভয়াবহ পরিস্থিতি পৃথিবীব‍্যাপি। মানবতার কল‍্যানের জন্যে ইতিমধ্যে আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা জননী আপনাদের কলম লিখনীর মধ্যে এই বিশ্ব নেতা মানবতার জাতীয় আন্তর্জাতিক গুরুত্বপূর্ণ অবদানের জন্যে। পার্বত্য চট্টগ্রামের শান্তি প্রতিষ্টা। বার লক্ষ রোহিঙ্গা জনগোষ্ঠীর জীবন বাচানোর জন্যে। ক্ষতবিক্ষত রক্তাক্ত দিশেহারা আশ্রয়হীন নারী শিশু বৃদ্ধের গনজোয়ার বিশ্ব মিডিয়াই মিয়ানমার গনহত‍্যার চিত্র। কঠিন সময়ে তখন প্রধানমন্ত্রী বলেছিলেন প্রয়োজন একবেলা খাবো। এই মহান নেতা মানবজাতির কল‍্যানের জন্যে শান্তিতে নোবেলজয়ী নোবেল প্রাইজ এখনো না পাওয়া অত্যন্ত দুঃখজনক কলম দরুন। আমি নগন‍্য ক্ষুদ্র মানুষ শত শত বার বিশ্ব মানবতার মায়ের পক্ষে উপযুক্ত তথ‍্য প্রমানে লিখছি। আপনাদের জ্ঞান লিখনির মাধ্যমে জাতীয় আন্তর্জাতিক পয‍্যাযে শুরু হোক শান্তির পক্ষে বাংলাদেশের প্রধান মন্ত্রীর নোবেল শান্তি পুরুস্কার উপযুক্ততার লিখনী।আপনি শারীরিক নিরাপত্তার মাঝেই থাকুন। আপনার দীর্ঘায়ু কামনায়।আমিন আমিন।
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ২৭ এপ্রিল, ২০২১, ২:৩৫ পিএম says : 0
    **আপনার অবদান ভুলবেনা কলম সৈনিকেরা।হে দেশ রত্ন আপনার তুলনা তো শুধু আপনী ই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ