Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হুমকি দিয়েছে পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সোমবার সপ্তম দফায় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে বিধানসভা নির্বাচনে ভোট গ্রহণ করা হয়। এদিন বার্নপুরের শান্তিনগর সংলগ্ন সোনামাটি স্কুলের বাইরে রাজ্য পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টরের সঙ্গে ঝগড়ায় জড়ান তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।
অভিযোগ, বুথের সামনে ভিড় করেছিলেন তৃণমূলের লোকজন। পুলিশ তা সরাতে গেলেই সায়নীর সঙ্গে ঝগড়া হয়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল প্রার্থী। তার পালটা অভিযোগ, বিজেপির প্রতি পক্ষপাত রয়েছে স্থানীয় পুলিশের কিছু কর্মীর। এদিন সকাল থেকেই আসানসোল দক্ষিণের বিভিন্ন কেন্দ্রে ঘুরে বেড়ান সায়নী। সোনামাটি স্কুলের বুথে তার সঙ্গে ছিলেন তৃণমূলের বিদায়ী কাউন্সিলর বিনোদ যাদব।
অভিযোগ, সায়নীর সঙ্গে বিনোদ বুথের ভিতরে ঢুকে পড়লে কেন্দ্রীয় বাহিনী তাকে বের করে দেয়। এরপরই বুথের বাইরে এসে সায়নী অভিযোগ করেন, তার দলের ছেলেদের উপর লাঠিচার্জ করা হয়েছে। তা নিয়েই এএসআই নিত্যানন্দ মন্ডলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। বচসার মধ্যেই তার নাম জানতে চান সায়নী। তখনই নিত্যানন্দবাবু সায়নীর দিকে আঙুল তুলে বলেন, ‘মাই নেম ইজ এন মন্ডল।’ তাতে আবার সায়নী বলে ওঠেন ‘ডোন্ট শাউট।’ ঘটনার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল প্রার্থী বলেন, ‘পুলিশের যিনি ছিলেন তিনি কেনা গোলাম। সব উত্তর ২ মে’র পর পাবেন।’ সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ